1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
ক্রিকেট খেলা সেই মা-ছেলেকে মুশফিকের উপহার
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ অপরাহ্ন

ক্রিকেট খেলা সেই মা-ছেলেকে মুশফিকের উপহার

  • পোস্ট হয়েছে : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক: রাজধানীর পল্টনে ক্রিকেট খেলে ভাইরাল হওয়া মা-ছেলের সঙ্গে দেখা করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। ইয়ামিনকে উপহার হিসেবে ব্যাট, জার্সি ও হ্যান্ড গ্লাভস দেন মুশফিক। বুধবার (১৬ সেপ্টেম্বর) মাঠে গিয়ে তাদের উপহার দিয়েছেন তিনি। মুশির সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই মায়ের উদ্যম আর সাহসিকতার প্রশংসা করছেন। অনেকে আবার বাঁকা চোখে দেখছেন বিষয়টিকে। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

তবে বেশিরভাগই মা-ছেলের এমন সুন্দর মুহূর্তকে ভালোবাসা জানিয়েছেন। তারকা ক্রিকেটার মুশফিকুর রহীমও তাদের কাতারে। শুধু সমর্থন নয়, মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন টাইগার দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। দেখা করতে গিয়ে মুশি তার একটি জার্সি, ব্যাটিং গ্লাভস এবং আরও কিছু উপহার দিয়েছেন ছোট্ট ইয়ামিনকে।

বিজনেস আওয়ার/১৬ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ