1. [email protected] : Asim : Asim
  2. [email protected] : anis : anis
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
  5. [email protected] : Polash : Polash
  6. [email protected] : Rajowan : Rajowan
  7. [email protected] : Riyad : Riyad
  8. [email protected] : sattar miazi : sattar miazi
আ. লীগের মনোনয়ন পাবে না অভিযুক্ত চেয়ারম্যানরা
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:২৩ পূর্বাহ্ন

আ. লীগের মনোনয়ন পাবে না অভিযুক্ত চেয়ারম্যানরা

  • পোস্ট হয়েছে : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক: দেশের সংকটময় মুহুর্তে যে সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের বিরুদ্ধে চাল চুরিসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হয়েছে তাদেরকে দলীয় মনোনয়ন না দেওয়ার পরিকল্পনা করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের দুইজন সদস্য এ তথ্য জানিয়েছেন।

তারা বলেন, যে সকল স্থানীয় জনপ্রতিনিধিদের বিরুদ্ধে সুনির্দিষ্টভাবে চাল চুরি, গম চুরিসহ বিভিন্ন অভিযোগ প্রশাসনিক ও আইনি প্রক্রিয়ায় প্রমাণিত হয়েছে, ঘটনার সত্যতা পাওয়া গেছে- সেসকল জনপ্রতিনিধিরা যদি নৌকার প্রার্থী হয়ে থাকে, তাহলে এরা দলীয় প্রতীক পাবেন না। এব্যাপারে আমাদের দলের সিদ্ধান্ত আছে।

এবিষয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, তারা দল থেকে বহিষ্কার। ফরম বিতরণ চলছে, সেখানে হয়ত অজান্তে কেউ ফরম নিতেও পারে। তাদের মনোনয়ন বোর্ড মনোনয়ন দেবে বলে আমি মনে করি না। কিন্তু যারা নির্দোষ,যারা নির্দোষ তাদের ক্ষেত্রে কোনো অসুবিধা নাই।

উল্লেখ্য, মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদ, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বুধবার (১৬ সেপ্টেম্বর) থেকে। যারা দলীয় মনোনয়ন প্রত্যাশী তাদের ২০ সেপ্টেম্বরের মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও মনোনয়নের আবেদনপত্র জমা দিতে পারবেন।

বিজনেস আওয়ার/২০ সেপ্টেম্বর, ২০২০/এ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:
এ বিভাগের আরো সংবাদ