1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : user : user
  3. [email protected] : Admin : Admin
  4. [email protected] : Nayan Babu : Nayan Babu
তাপস-মিমির সুর ও সংগীতায়োজনে ‘ভাল্লাগছে না’
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

তাপস-মিমির সুর ও সংগীতায়োজনে ‘ভাল্লাগছে না’

  • পোস্ট হয়েছে : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
print sharing button

বিজনেস আওয়ার প্রতিবেদক: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী। এবার দেশের টিএম রেকর্ডসের উদ্যোগে দুই বাংলার জনপ্রিয় সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে গেয়েছেন মিমি। গানটি গত (২৮ জানুয়ারি) অন্তর্জালে প্রকাশ করা হয়।

গানটির শিরোনাম ‘জোর করে হাসতে ভাল্লাগছে না… মন বলে ডানা মেলে নিজের মতো বাঁচতে’- এমন কথা মালায় সাজানো হয়েছে ‘ভাল্লাগছে না’।

গান প্রসঙ্গে মিমি বলেন, ‘ভাল্লাগছে না’ এমন একটি কথার গান যেটা আমাদের বাঙালিদের সাথে জুড়ে আছে। দারুণ এক্সাইটেড ছিলাম গানটা নিয়ে। এমন হয়েছে নিজেতো নয়ই, শ্রোতাদেরও আর অপেক্ষা করাতে ভাল্লাগছিল না। তাই প্রকাশ করে দিলাম। এটি আমার ভক্তদের জন্য নতুন বছরের উপহার।’

গানটির মুক্তিতে মিমিকে শুভেচ্ছা জানিয়ে তাপস বলেন, ‘মিমি যেমন সুঅভিনেত্রী, ভালো মনের মানুষ, তেমনি গানটাও ভালো করেন। তিনি টিএম ফ্যামেলিরই একজন। কলকাতায় গিয়ে আড্ডার ছলে গানটি তৈরি হয়। ’

গানটির সংগীতায়োজন ও মিক্স-মাস্টারিং করেছেন প্রত্যয় খান। মিমিকে মডেল বানিয়ে ভিন্ন মাত্রার ভিডিও নির্মাণ করেছেন তুহিন। মিমি চক্রবর্তী ক্রিয়েশন্স নামের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।

বিজনেস আওয়ার/বিএইচ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো সংবাদ